এইচএসিসিপি সার্টিফিকেট অর্জন করল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের চিফ মার্কেটিং অফিসার রশিদুল আহ্সান এইচএসিসিপি সার্টিফিকেট গ্রহণ করেন

খাদ্যপণ্যের মান নিয়ন্ত্রণ ও ভোক্তাদের নিরাপদ খাদ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে আরেক ধাপ এগিয়ে গেল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড। পণ্যের মান নিয়ন্ত্রণের ক্ষেত্রে খাদ্য নিরাপত্তার সর্বোচ্চ ধাপ এইচএসিসিপি (হ্যাজার্ড অ্যানালিসিস অ্যান্ড ক্রিটিকাল কন্ট্রোল পয়েন্ট) সার্টিফিকেট সুনিশ্চিত করল কম্পানিটি। এর ফলে দেশের ভোক্তাদের নিরাপদ ও সর্বোচ্চ মানসম্পন্ন খাদ্যপণ্য পৌঁছে দিতে আরো প্রতিশ্রুতিবদ্ধ হলো বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের পক্ষে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের চিফ মার্কেটিং অফিসার রশিদুল আহ্সান এইচএসিসিপি সার্টিফিকেট গ্রহণ করেন ব্যুরো ভেরিতাস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোহেল আজাদের কাছ থেকে। এ ছাড়া অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপ ও ব্যুরো ভেরিতাস বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইচএসিসিপি একটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত খাদ্য প্রক্রিয়ার সনদ, যা খাদ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুরুত্বপূর্ণ নিরাপত্তা ঝুঁকিগুলো চিহ্নিত ও নিয়ন্ত্রণ করে এবং ভোগ্যপণ্য গ্রহণে ভোক্তার আস্থা সুনিশ্চিত করে।

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিএফবিআইএল) দেশের খাদ্য চাহিদা পূরণের লক্ষ্যে পুষ্টিবিষয়ক দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে যাচ্ছে। এরই লক্ষ্যে শ্রেষ্ঠত্বের মান বজায় রেখে গুণগত মানসম্পন্ন ও নিরাপদ খাদ্য উৎপাদন করছে, যা দেশব্যাপী ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.


*