মাল্টি এক্সপার্ট হতে হলে করণীয়

Facebooktwitterredditpinterestlinkedinmail

চাকুরী পরিবর্তন বনাম কাজ শিখা নিয়ে কিছু কথা:
বর্তমান চাকুরির বাজারে দক্ষ অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরাই বেশি এগিয়ে থাকেন। আবার দেখা যায় কিউ সি তে লোক নিবে কিন্তু আপনি উৎপাদনে অভিজ্ঞ। আপনার কিউসিতে নলেজ থাকলে চাকুরীটা হয়েও যাবার সম্ভাবনা আছে।
কিংবা আপনি যেকোন সেক্টরে কর্মরত রয়েছেন কিন্ত সেটা পরিবর্তন করলে ভাল সেক্টরে যোগদান করতে পারবেন৷ কিন্তু সেই বিষয়ে আপনার অভিজ্ঞতা দরকার বা ভাল নলেজ থাকা দরকার। কিন্ত সেটা এক চাকুরীতে থেকে অন্যটা শিখা সম্ভব না। যারা এই ধরনের সু্যোগ পাচ্ছেন না তাদের জন্য একটা প্রফেশনাল ট্রেনিং করানোর সু্যোগ করে দিচ্ছে ফিয়াব ফাউন্ডেশনের সিনিয়র আইকনগন। ট্রেইনার হিসেবে থাকবেন ১৫-২৫ বছর অভিজ্ঞতা সম্পন্ন সকল বড় ভাইরা এবং দেশের খ্যাতনামা প্রশিক্ষকগন যারা জিএম, ডিজিএম, এজিএম, ফ্যাক্টরি ম্যানেজার হিসেবে নিয়োজিত আছেন। ল্যাবে সব ধরনের কাচামালের পরিক্ষা শিখানো হবে এবং সকল খাদ্যপন্য বানানো শিখানো হবে রেসিপিসহ। কাচামাল এবং ব্যবহৃত উপাদান গুলো সর্বরাহ করবেন বিশ্বের সবচেয়ে ভালো নামকরা প্রতিষ্ঠান।
আপনি যেকোন
Any Product R&D,
Product Development,
Quality Assurance,
Finished Goods Testing,
Market Sample Analysis করতে পারবেন এই ল্যাবে।
সিনিয়রগন লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজস্ব অফিস , ল্যাব, উৎপাদনের যন্ত্রপাতি কিনে দিয়েছেন চালানোর খরচ দিতে হবে আপনাদের। বিস্তরিত জানতে চলে আসুন উত্তরা অফিসে। কল করুন ০১৭১৭১০৩৫৬৫, ০১৯১১৭৬৩৮১০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.